আটলান্টিক সিটিতে ‘এশিয়ান কনস্যুলেট ও রিসোর্স ডে’ পালন
কনস্যুলেট এর বিভিন্ন সেবাসমূহ এশিয়ান আমেরিকানদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই ইভেন্টটির আয়োজন করা হয়

আটলান্টিক সিটিতে ‘এশিয়ান কনস্যুলেট ও রিসোর্স ডে’ পালন

ইমিগ্রেশন নিউজ ডেস্ক :

গত ০২ জুন, বুধবার নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটিতে ‘এশিয়ান কনস্যুলেট ও রিসোর্স ডে’ পালন করা হয়েছে।এই ইভেন্টটি আটলান্টিক সিটির ইতিহাসে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে।

কনস্যুলেট এর বিভিন্ন সেবাসমূহ এশিয়ান আমেরিকানদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই ইভেন্টটির আয়োজন করা হয়েছিল। নিউইয়র্কস্থ কনস্যুলেট জেনারেল অব বাংলাদেশ ,কনস্যুলেট জেনারেল অব  ইন্ডিয়া সহ স্হানীয় বিভিন্ন শিক্ষা, স্বাস্হ্য ও বাসস্থান সংক্রানত সেবাদানকারী সংস্হাও এই ইভেন্টে অংশগ্রহন করে। আটলান্টিক সিটি কনভেনশন সেন্টারে এই ইভেন্ট অনুষ্ঠিত হয় ।

আটলান্টিক সিটি মেয়র মার্টি স্মল,নিউইয়র্কস্থ কনস্যুলেট জেনারেল অব বাংলাদেশ এর কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেছা, নিউইয়র্কস্থ কনস্যুলেট জেনারেল অব  ইন্ডিয়ার কনসাল জেনারেল রনবীর জেয়শাল,মিমি নিমবো সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

কনস্যুলেট এর বিভিন্ন সেবাসমূহ এশিয়ান আমেরিকানদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই ইভেন্টটির আয়োজন করা হয়েছিল

আটলান্টিক সিটি মেয়র অফিসের উদ্যোগে এবং ওসান ইনক ও সিআরডিএ এর সহযোগিতায়  এই ইভেন্টটি অনুষ্ঠিত হয়।এই ইভেন্টে বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টি,সাউথ জারসি ইন্ডিয়ান এসোসিয়েশন ,হই সান নিং ইয়াং বেনিভোলেন্ট এসোসিয়েশন, আটলান্টিক কেপ কমিউনিটি কলেজ,ওয়েল কেয়ার,কমিউনিটি ফুড ব্যাংক অব নিউ জারসি সহ বিভিন্ন সংগঠন অংশগ্রহন করে।

Leave a Reply