আমিরাতে বিগ টিকিট ড্র তে ১০ মিলিয়ন দিরহাম জিতেছেন বাংলাদেশি
সংযুক্ত আরব আমিরাতের বিগ টিকিট আবুধাবির র‌্যাফেল ড্র তে ১০ মিলিয়ন দিরহামের প্রথম পুরস্কার জিতেছেন ৫৫ বছরের এক বাংলাদেশি।

আমিরাতে বিগ টিকিট ড্র তে ১০ মিলিয়ন দিরহাম জিতেছেন বাংলাদেশি

ইমিগ্রেশন নিউজ ডেস্ক :

সংযুক্ত আরব আমিরাতের বিগ টিকিট আবুধাবির র‌্যাফেল ড্র তে ১০ মিলিয়ন দিরহামের প্রথম পুরস্কার জিতেছেন ৫৫ বছরের এক বাংলাদেশি। তাঁর নাম শাহেদ আহমেদ মৌলভীফাইজ। তিনি চট্টগ্রামের বাসিন্দা। ৪ এপ্রিল এ ড্র অনুষ্ঠিত হয়। সূত্র খালিজ টাইমস।

শাহেদ আমিরাতের আল আইনে একটি গ্যারেজ চালান। ১৫ বছর বয়সী কিশোর হিসেবে আমিরাতে এসেছিলেন তিনি। নানা ঝড়ঝাপটার পর নিজের গ্যারেজ খোলেন।

তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে বলেন,‘হ্যাঁ, আমি জিতেছি ১০ মিলিয়ন। আমি সুখী এটি আল্লাহর পক্ষ থেকে দান। দুঃখিত, আমি কিছুটা ব্যস্ত। আমি এখনও আমার কাস্টমারদের সেবা দিচ্ছি।’ সবচেয়ে আশ্চর্যের তিনি এত বড় এই জয়ের প্রচার অনুষ্ঠান দেখেননি।

শাহেদ জানান, তিনি ৩৫ বছর ধরে এই টিকিট কিনে আসছেন। শাহেদের চট্টগ্রামে তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি বলেন, ‘আমার মেয়ে বিবাহিত। আমার ছোট ছেলের বয়স ১৫ বছর এবং এখনও স্কুলে পড়ে। আমার অন্য দুই ছেলে পড়াশোনা শেষ করেছে।এখন, আমি তাদের ভবিষ্যত নিরাপদ করার চেষ্টা করব।’

তিনি আরও বলেন, ‘আমি ফিরব না। আমি আমিরাতে বিনিয়োগ করব। আমি এখন আমার জীবনকে আরও উন্নত করব এবং আমি আমার পরিবারকে আমার সাথে এখানে আনব।’

Leave a Reply