কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু
অন্টারিও প্রদেশের পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করেছে I ছবি: সংগৃহীত

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

ই‌মি‌গ্রেশন নিউজ ডেস্ক 

কানাডার অটোয়া শহর থেকে টরন্টোয় ফেরার পথে ৪০১ হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন প্রবাসী বাংলাদেশি কানাডিয়ান নাগরিক। নিহত ব্যক্তিরা ব্যবসায়ী মনিরুজ্জামান বিজয়, তাঁর শাশুড়ি এবং তাঁদের ব্যবসাপ্রতিষ্ঠান প্রিমিয়াম সুইটসের অন্যতম কুক লিয়াকত হোসেন। মনিরুজ্জামান বিজয় চিকিৎসাধীন অবস্থায় সানিব্রুক হাসপাতালে গতকাল শুক্রবার মারা গেছেন। বাকি দুজনের মৃত্যু ঘটনাস্থলেই হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অন্টারিও প্রাদেশিক পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার (১৩ মে) বিকেল সাড়ে চারটার দিকে দেশটির হাইওয়ে ৪০১ সড়কের বাউন্ডারি রোড ও কর্নওয়েল অ্যাভিনিউ এলাকায় দুর্ঘটনার শিকার হয় গাড়িটি। গতকাল সংবাদ বিজ্ঞপ্তিতে স্থানীয় পুলিশ জানায়, প্রাথমিকভাবে তদন্তে পাওয়া গেছে, তিনজন আরোহী ছিলেন গাড়িতে। রাস্তার বাঁ দিকে সড়ক বিভাজকে ধাক্কা লাগার পরই গাড়িতে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই দুজন মারা যান। একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মনিরুজ্জামান বিজয় কানাডার প্রিমিয়াম সুইটসের একজন পরিচালক। প্রিমিয়াম সুইটসের কর্ণধার এবং বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডার প্রেসিডেন্ট এইচ এম ইকবালের ছোট ভাই তিনি। পুলিশ এখনো দুর্ঘটনার কারণ উল্লেখ করেনি।

Leave a Reply