নিউইয়র্ক বাংলা বইমেলা ১০ সেপ্টেম্বর থেকে শুরু
মুক্তধারা ফাউন্ডেশন আয়োজিত ‌‘নিউইয়র্ক বাংলা বইমেলা-২০২১’ আগামী ১০,১১ ও ১২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

নিউইয়র্ক বাংলা বইমেলা ১০ সেপ্টেম্বর থেকে শুরু

ই‌মি‌গ্রেশন নিউজ ডেস্ক :

মুক্তধারা ফাউন্ডেশন আয়োজিত ‌‘নিউইয়র্ক বাংলা বইমেলা-২০২১’ আগামী ১০,১১ ও ১২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও নিউইয়র্ক বাংলা বইমেলার ৩০তম বছর পূর্তি এবারের বইমেলার প্রধান বিষয়। মুক্তধারা ফাউন্ডেশনের কার্যকরী কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

৩০তম নিউইয়র্ক বাংলা বইমেলার আহ্বায়ক ড. নূরুন নবীর সভাপতিত্বে ১৬ জুন এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বইমেলার ৩০ বছর পূর্তি অনুষ্ঠানের বিষয় আলোচিত হয়। লেখক-প্রাবন্ধিক হাসান ফেরদৌসকে প্রধান করে ৬ সদস্য বিশিষ্ট অনুষ্ঠান কমিটি গঠন করা হয়েছে। 

কমিটিতে আরও রয়েছেন ড. নূরুন নবী, ডা. জিয়াউদ্দীন আহমেদ, ফেরদৌস সাজেদীন, আহমাদ মাযহার ও আদনান সৈয়দ। এছাড়া ডা. জিয়াউদ্দীন আহমেদ, ড. নূরুন নবী, ফেরদৌস সাজেদীন, গোলাম ফারুক ভুঁইয়া, ড. জিনাত নবী, ডা. ফাতেমা আহমেদ ও তানভীর রাব্বানীকে সদস্য করে গঠিত হয়েছে সাত সদস্য বিশিষ্ট অর্থ কমিটি।

একই সভায় গঠিত হয়েছে স্মারক-সংকলন প্রকাশনা কমিটিও। স্মারক-সংকলন সম্পাদনার দায়িত্ব পালন করবেন কামরুন জিনিয়া। উপদেষ্টা হিসেবে থাকবেন ফেরদৌস সাজেদীন, আহমাদ মাযহার ও আদনান সৈয়দ। 

Leave a Reply