রোজিনা ইসলামের মুক্তির দাবিতে আজ কানাডার টরন্টোতে সাংবাদিকদের সভা
টরন্টোয় বসবাসরত বাংলাদেশের বিভিন্ন জাতীয় গণমাধ্যমের সাবেক সাংবাদিকরা এ সভার আয়োজন করেছেন।

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে আজ কানাডার টরন্টোতে সাংবাদিকদের সভা

ইমিগ্রেশন নিউজ ডেস্ক :
টরন্টোয় বসবাসরত বাংলাদেশের বিভিন্ন জাতীয় গণমাধ্যমের সাবেক সাংবাদিকরা এ সভার আয়োজন করেছেন।স্থানীয় সময় শনিবার (২২ মে,২০২১) দুপুর বারোটায় (বাংলাদেশ সময় রাত ১০টা) এ ভার্চ্যুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে আলোচনায় অংশ নেবেন- আমিরুল ইসলাম (প্রথম আলো, বাংলা ভিশন), এস এম বাবু (এটিএন বাংলা), সঞ্জয় চাকী (চ্যানেল আই), গাজী সালাহউদ্দিন মাহমুদ (সময় টিভি), এম জেড ফেরদৌস (বৈশাখি টেলিভিশন), আসাদুজ্জামান আসাদ (প্রথম আলো), কিশোয়ার লায়লা (বাংলা ভিশন), উজ্জ্বল দাশ (প্রথম আলো) এবং শওগাত আলী সাগর (প্রথম আলো)। টরন্টোয় বসবাসরত বাংলাদেশের জাতীয় গণমাধ্যমের সাবেক প্রতিনিধিদের এই প্রথম সম্মিলিতভাবে কোনো আয়োজনে অংশ নেয়া।

আয়োজকদের পক্ষে প্রথম আলোর সাবেক বিজনেস এডিটর এবং কানাডার বাংলা পত্রিকা ‘নতুনদেশ’ এর প্রধান সম্পাদক শওগাত আলী সাগর বলেন, বাংলাদেশের সাংবাদিকতা বিশেষ করে মুক্ত সাংবাদিকতার পক্ষে এবং গণমাধ্যমের ওপর নিপীড়নমূলক পদক্ষেপের বিরুদ্ধে প্রবাসে বসবাসরত সাংবাদিকদের অবস্থান জানাতে এই আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘শওগাত আলী সাগর লাইভ’ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

‘শওগাত আলী সাগর লাইভ’ https://www.facebook.com/Shaugat-Ali-Sagor-Live-115354896922566

Leave a Reply