সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশির উদ্যোগে ঈদ উপহার
সিঙ্গাপুরের ব্যবসায়ীর উদ্যোগে ১০০ পরিবারকে ঈদ উপহার

সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশির উদ্যোগে ঈদ উপহার

রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর :

সিঙ্গাপুরের ব্রুকলিনজ স্টেইনলেস স্টিল প্রাইভেট লিমিটেড ও এসজি ওয়ে পিটি লিমিটেডের সিইও কবির হোসেনের উদ্যোগে ১০০ পরিবারের মধ্যে ঈদ উপহার ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে। বুধবার (১২ মে) নরসিংদীর রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের গরিব, অসহায় ও হতদরিদ্র ১০০ পরিবারকে ঈদ উপহার ও নগদ অর্থ তুলে দেন সিঙ্গাপুর প্রবাসী সাংবাদিক রাশিদুল ইসলাম জুয়েল।

উল্লেখ্য, সিঙ্গাপুরে সর্বোচ্চ সম্মানিত পুরস্কার ‘প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড’ পেয়েছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত কবির হোসেন। গত বছরের ১৬ অক্টোবর দেশটির প্রেসিডেন্ট ভবন ইস্তানার বলরুমে তাকে এ পুরস্কার দেওয়া হয়। তিনটি নির্দিষ্ট ক্যাটাগরির মধ্যে ‘পিপল অব গুড’ ক্যাটাগরিতে তাকে এ অ্যাওয়ার্ডটি দেওয়া হয়।

সিঙ্গাপুরে সর্বোচ্চ সম্মানিত পুরস্কার ‘প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড’ পেয়েছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত কবির হোসেন।

কবির হোসেন ১৯৮১ সালের ৪ জানুয়ারি কুমিল্লা জেলার চান্দিনার সাইকোটে জন্মগ্রহণ করেন। তার বাবা আবদুল গফুর, মা তুরা বেগম। দুই বোন দুই ভায়ের মধ্যে সবার বড় কবির হোসেন। ছোট ভাই কাউছার আহমেদ পেশায় ইঞ্জিনিয়ার, সিঙ্গাপুরে থাকেন। স্ত্রী নূরিয়া বেগম সিঙ্গাপুরিয়ান ভারতীয় বংশোভূত। ৫ বছরের এক ছেলে আমির ইহসান ও এক মেয়ে যোয়াকে নিয়ে সিঙ্গাপুরের বেন্ডামিরে বসবাস করছেন তিনি।

Leave a Reply